1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে দীঘিনালা জোন - আলোকিত খাগড়াছড়ি

অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেছে দীঘিনালা জোন

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়ির দীঘিনালায় ২০৩ পদাতিক ব্রিগেড খাগড়াছড়ির আয়োজনে এবং ৪ই বেঙ্গল দীঘিনালা জোনের সার্বিক ব্যবস্থাপনায় দীঘিনালায় অসহায় গরীব ৯০ জন পাহাড়ি নারী ও পুরুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৫ অক্টোবর) দীঘিনালার বাবুছড়া সোনামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীঘিনালা জোনের উপ-অধিনায়ক মেজর নুর নাফিজ ইসলাম ওএসপি, পিএসসি উপস্থিত থেকে এ চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করেন।
চিকিৎসা নিতে আসা রোগীদের লাইন।
এসময় আরএমও ক্যাপ্টেন মো. মোস্তাফিজুর রহমান, ক্যাপ্টেন কাজী আসিফ আহমেদ, সোনা মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক যুবরাজ চাকমাসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।
বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে বয়োবৃদ্ধ আনন্দ চাকমা বলেন, ‘আমার বুকে ব্যথা ছিল। সেনাবাহিনীর পক্ষ থেকে আমি বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়েছি। আমাদের যেকোনো বিপদে আপদে আমরা সেনাবাহিনীর সহযোগিতা পাই। এজন্য সেনাবাহিনীকে ধন্যবাদ জানাই।’ ঔষধ পেয়ে একই এলাকার বিপাশা চাকমা বলেন, ‘আমার কোমড়ে এবং হাটুতে ব্যথার জন্য ঠিকমতো হাটতে পারছিলাম না। সেনাবাহিনীর থেকে ঔষধ পেয়ে সাথে সাথে খেয়েছি। সেনাবাহিনীর এসব কার্যক্রম আমাদের খুব ভাল লাগে৷ ভবিষ্যতে এ সেবার কাজ চলমান থাকবে বলে আশা করছি।’
চিকিৎসা নিতে আসা রোগীদের লাইনে অপেক্ষা।

 

দীঘিনালা জোন থেকে জানানো হয়, ‘পার্বত্য চট্টগ্রামে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগ ও যেকোনো সমস্যায় সেনাবাহিনী সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। মানবিকতার আলোকে এই ধরণের চিকিৎসা সহায়তা অব্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ